আমাকে সমর্থন দিন উন্নয়ন সুখ-সমৃদ্ধি ও নিরাপত্তা দেবো

হাওর বার্তা ডেস্কঃ চুয়াডাঙ্গা-২ আসনের জীবননগর উপজেলার রায়পুর বাজারে অনুষ্ঠিত দলীয় জনসভায় এ আসনের দলের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ-সম্পাদক, জাতীয় পর্যায়ের প্রতিষ্ঠিত সাংবাদিক, গরীব-দুখী ও মেহনতি মানুষের বন্ধু জননেতা হাশেম রেজা বলেছেন, আমাকে সমর্থন দিন বিনিময়ে আমি এ এলাকার সার্বিক উন্নয়ন, বেকার যুবক-যুবতীদের স্বাবলম্বী করতে প্রশিক্ষণসহ চাকুরি ও ব্যবসার সুযোগ তৈরী এবং কল্যাণকর বিভিন্ন পদক্ষেপের মাধ্যমে এলাকাবাসীর সুখ-সমৃদ্ধি ও নিরাপত্তা দেবো। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার আদলে আপনাদেরকে সাথে নিয়ে চুয়াডাঙ্গা-২ আসনকে একটি আদর্শ এলাকা হিসাবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। এখানে নতুন নতুন স্কুল-কলেজ, বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, আধুনিক হাসপাতাল, কারিগরী প্রশিক্ষণ কেন্দ্র, স্থলবন্দর, কল-কারখানা, শিল্প প্রতিষ্ঠান, ব্যবসা কেন্দ্র ও কৃষকের উৎপাদিত ফসলের পাইকারি মোকাম প্রতিষ্ঠা করা হবে বলেও ঘোষণা দেন তিনি। গত রোববার বিকেল ৩ টায় রায়পুর আওয়ামী লীগ নেতা শ্রী স্বপন কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিশাল এ জনসভায় প্রধান অতিথীর বক্তৃতায় তরুণ জনপ্রিয় নেতা হাশেম রেজা উপস্থিত সর্বস্তরের মানুষের উদ্দেশে আরো বলেন, আমি সবসময় আপনাদের পাশে থাকতে চাই, আপনাদের যে কোনো ধরনের প্রয়োজনে আমাকে ডাকবেন আমি দ্রুত আপনাদের মাঝে হাজির হবো। আমি নির্বাচনে দাড়াবো এ কারণে আপনাদের কাছে আসিনি, আমি রাজনীতি করতে চাই, আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন কর্মী হিসাবে আপনাদের সবার মাঝে জড়িয়ে থাকতে চাই। আমি মানুষের সেবা করি, নিজের অর্জিত অর্থ ব্যয় করে মানুষের উপকার করি, একজন প্রকৃত রাজনৈতিক কর্মী হয়ে রাজনীতিটাকে মানুষের কল্যাণে কাজে লাগাই। আমি খাল-বিল দখল করে, নিয়োগ বাণিজ্য, অবৈধভাবে ভূমিদখল করে জনগণের কাছে অভিশপ্ত বোঝা হতে চাই না।
সাংবাদিক আজাদ হোসেনের সঞ্চালনায় জনসভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন- বিশিষ্ঠ ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা শাহবুদ্দীন, মোহম্মদ আলী, ইসমাইল হোসেন, কবির হোসেন, যুবলীগ নেতা রফিকুল, জাফর, মুছাদ্দেক হোসেন, ছাত্রলীগ নেতা সাগর, ওয়াইফুল, শামীম, প্রমুখ। উপস্থিত ছিলেন সাইদুর রহমান, শামছদ্দিন, আ.মজিদ মোল্লা, জিল্লুর রহমান মধু, আন্দুলবাড়িয়ার আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম, যুবলীগ নেতা জহিরুল ইসলাম, ছাত্রলীগ নেতা আ. হাকিম, লিটন, রিপন, রঞ্জু, আ. কাদের প্রমুখ।
জননেতা হাশেম রেজা এদিন জনসভার আগে-পরে দুপুর ২টা থেকে রাত ১০টা পর্যন্ত চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়িয়া, শিংনগর, জীবননগর উপজেলার মানিকপুর, রাজাপুর, ধোপাখালী, জীবননগর পিচমোড়, হাসাদহ, কাটাপোল, মাধবপুর, বালিহুদা, রায়পুর,শাহপুর, শেখপাড়া, জোলপাড়া, আন্দুলবাড়িয়া, চুয়াডাঙ্গা সদর উপজেলার সাড়াবাড়িয়া, গহেরপুর, গড়াইটুপি, তিতুদহ, খাড়াগোদা বাজার, বড়শলুয়া, বলদিয়া, হিজলগাড়ী, দোস্ত বটতলা বাজার ও সর্বশেষ দর্শনা এলাকায় গণসংযোগ করেন। একই দিন দুপুরে দর্শনা পৌর এলাকার রামনগর জান্নাতুল মাওয়া কবরস্থানের উন্নয়নে কবরস্থান পরিচালনা কমিটির সভাপতি কাউন্সিলর রেজাউল ইসলাম ও সাধারণ সম্পাদক এমএ ফয়সালের কাছে অনুদানের ২০ হাজার টাকা নগদ অর্থ প্রদান করেন জননেতা হাশেম রেজা।
অপরদিকে সোম ও মঙ্গলবার এই দু’দিন দুপুরের পর থেকে রাত ৯টা পর্যন্ত দামুড়হুদা উপজেলার দামুড়হুদা, জুড়ানপুর, নাটুদহ, কার্পাসডাঙ্গা ও হাউলী ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও হাট-বাজারে দলীয় নেতা-কর্মীদেরকে সাথে নিয়ে গনসংযোগ করেন জননেতা হাশেম রেজা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর